• রাত ৪:০২ মিনিট শনিবার
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে দুর্বৃত্তের আগুনে মার্কেট পুড়ে ছাই

সোনারগাঁয়ে দুর্বৃত্তের আগুনে মার্কেট পুড়ে ছাই

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁ উপজেলা কাঁচপুর ইউনিয়নের ললাটি বাসষ্ট্যান্ড সংলগ্ন মার্কেটে দুর্বৃত্তরা দাহ্য পদার্থ (পেট্রোল) ঢেলে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে মার্কেটের চারটি দোকানের মালামাল পুড়ে ছাই গেছে। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনাটি ঘটে। অজ্ঞাতনামা উল্লেখ করে মামলা দায়ের হয়েছে।

মার্কেট মালিক আতিকুর রহমান বলেন, প্রতিদিনের মতো ভাড়াটিয়া দোকানিরা রাত ১০টার মধ্যে তাদের দোকান বন্ধ করে বাসায় চলে যান। অতঃপর গভীর রাতে দুর্বৃত্তরা মার্কেটে আগুন দেয়। মার্কেটে আগুন ছড়িয়ে পড়লে আশে পাশের বাড়ির লোকজন চিৎকার শুরু করেন। পরে খবর পেয়ে রাত দেড়টায় বাড়ি থেকে দ্রæত মার্কেটে এসে অন্যদের সহযোগিতায় আগুন নেভাই। ততক্ষণে মার্কেটের চারটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ভষ্মীভূত হয়। মার্কেট মালিক আরও বলেন, আগুনে একটি মুদি দোকানের টিভি ফ্রিজসহ মালামাল, মোবাইল দোকানের মোবাইল সহ যন্ত্রপাতি এবং স্বর্ণের দোকানে থাকা গহনা, যন্ত্রপাতি এবং কাপড়ের দোকানের সকলকাপড় সহ প্রয়োজনীয় অনেক মালামাল পুড়ে গেছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে বলে তিনি দাবি করেন।

তালতলা তদন্ত কেন্দ্রের এসআই মজিবুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং থানায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution